আপনার হুরুব আছে কিনা চেক করুন

সৌদি আরব ‘মহিলাদের অধিকার রক্ষা করতে আগ্রহী’,Saudi women

 - তিনি বলেছিলেন যে সৌদি আরবের ভিশন ২০৩০ সালে জাতীয় রূপান্তর কর্মসূচী সহ উন্নয়নের জন্য একটি জাতীয় জাতীয় পরিকল্পনা অন্তর্ভুক্ত করেছে, যার লক্ষ্য ছিল ২০২০ সালে শ্রমবাজারে নারীর অংশগ্রহণের হার ২৫ শতাংশে উন্নীত করা

নিউ ইয়র্ক: পারিবারিক বিষয়ক পরিষদের সেক্রেটারি জেনারেল ড। হালা বিনতে মাজিয়াদ আল-তৌইজরি নারীর অধিকার রক্ষায় আইনী ও পদ্ধতিগত ব্যবস্থা গ্রহণের জন্য সৌদি আরবের প্রতিশ্রুতি নিশ্চিত করেছেন।



আল-তৌইজরি বলেছিলেন যে এর মধ্যে রয়েছে নারীর প্রতি বৈষম্য দূরীকরণ এবং ২০৩০ সালের দৃষ্টিভঙ্গির কাঠামোর মধ্যে সকল স্তরে উন্নয়নে তাদের পূর্ণ এবং কার্যকর অংশগ্রহণকে সমর্থন করা।

সৌদি আরব এজেন্সি শুক্রবার জানিয়েছে, আন্তর্জাতিক মহিলা দিবসের সাথে মিলিত হওয়ার জন্য জাতিসংঘ কমিশনের th৫ তম অধিবেশন (সিএসডব্লিউ) -এর সৌদি আরবের বক্তব্যের সময় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আল-তৌইজরি বলেছিলেন যে এই অধিবেশনটি হিংস্রতা থেকে তাদের রক্ষা করার গুরুত্ব এবং তাদের অগ্রগতিতে যে কোনও বাধা রোধ করার পাশাপাশি নারীদের সক্রিয় ভূমিকা নিশ্চিত করা, তাদের অধিকার, সমর্থন এবং ক্ষমতায়ন নিশ্চিত করা to






তিনি বলেছিলেন যে সৌদি আরবের ভিশন ২০৩০ সালে জাতীয় রূপান্তর কর্মসূচী সহ উন্নয়নের জন্য একটি বিস্তৃত জাতীয় পরিকল্পনা অন্তর্ভুক্ত করা হয়েছে, যার লক্ষ্য ছিল ২০২০ সালে শ্রমবাজারে নারীর অংশগ্রহণের হার ২৫ শতাংশে বাড়ানো। এই লক্ষ্যটি ৩১ শতাংশ ছাড়িয়ে গিয়েছিল তিনি বলেন, ২০২০ সালের শেষের দিকে সৌদি মহিলারা বিভিন্ন ক্ষেত্রে অনেক নেতৃত্বের পদ গ্রহণ করেছিলেন।


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال