আপনার হুরুব আছে কিনা চেক করুন

সৌদিয়া: ফ্লাইট পুনঃস্থাপনে 20 টি দেশ ভ্রমণ নিষেধাজ্ঞার মুখোমুখি নয়,latest saudi news

 



জেদ্দা - সৌদি আরব এয়ারলাইনস প্রকাশ করেছে যে, ১ 17 ই মে থেকে আন্তর্জাতিক বিমান পুনরায় চালু করার সিদ্ধান্তটি ২০ টি দেশের জন্য প্রযোজ্য নয় সৌদি আরব ফেব্রুয়ারির শুরুতে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ করেছিল।






নিষিদ্ধ ব্যক্তিরা সহ সকল দেশের ভ্রমণ স্থগিতাদেশ প্রত্যাহার করা হবে কিনা তা নাগরিকের প্রশ্নের জবাবে সৌদি সূত্রগুলি তার টুইটার অ্যাকাউন্টে এক বিবৃতিতে এ কথা বলেছে।


বিবৃতিতে বলা হয়েছে: “স্বাগতম, আমাদের প্রিয় অতিথি, সকাল ১১ টা থেকে শুরু হয়ে সমস্ত আন্তর্জাতিক ফ্লাইটের স্থগিতাদেশ প্রত্যাহার করা হবে। সোমবারে,. তবে এটি সেই দেশে প্রযোজ্য হবে না যেখানে করোন ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সংশ্লিষ্ট সরকারী কমিটি ভ্রমণ বা সেখান থেকে স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছিল।


এটি লক্ষণীয় যে, স্বরাষ্ট্র মন্ত্রক ফেব্রুয়ারি থেকে কার্যকর, করোনাভাইরাস মোকাবেলায় পদক্ষেপের অংশ হিসাবে ২০ টি দেশ থেকে প্রবাসীদের রাজ্যে প্রবেশ স্থগিত করার ঘোষণা দিয়েছে। ৩. এই পদক্ষেপে সৌদি নাগরিকদের পাশাপাশি বিদেশী কূটনীতিক, স্বাস্থ্যবিদ এবং তাদের পরিবারকে ছাড় দেওয়া হয়েছিল





যে নিষেধাজ্ঞার মুখোমুখি হচ্ছে তারা হলেন আর্জেন্টিনা, সংযুক্ত আরব আমিরাত, জার্মানি, মার্কিন যুক্তরাষ্ট্র, ইন্দোনেশিয়া, ভারত, জাপান, আয়ারল্যান্ড, ইতালি, পাকিস্তান, ব্রাজিল, পর্তুগাল, যুক্তরাজ্য, তুরস্ক, দক্ষিণ আফ্রিকা, সুইডেন, সুইস কনফেডারেশন, ফ্রান্স , লেবানন এবং মিশর।


এই সিদ্ধান্তের মধ্যে অন্যান্য দেশ থেকে আগত ব্যক্তিদেরও অন্তর্ভুক্ত ছিল যদি তারা রাজ্যে প্রবেশের আবেদনের 14 দিন আগে এই 20 টি দেশের যে কোনও একটিতে পাস করে।


source saudi gazette

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال