আপনার হুরুব আছে কিনা চেক করুন

ভারত সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট কমপক্ষে ৩০ জুন অবধি স্থগিত থাকবে - আমিরাত



 ভারত থেকে সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইটগুলি ৩০ শে জুন অবধি স্থগিত রাখার জন্য দুবাই বিমান সংস্থার সংস্থাগুলি রবিবার জানিয়েছে, গত ১৪ দিনে ভারতে যাতায়াত করা যাত্রীদের যে কোনও জায়গা থেকে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার অনুমতি নেই।


দেশটিতে করোনার ভাইরাসের মারাত্মক দ্বিতীয় তরঙ্গের কারণে আমিরাত 24 ই এপ্রিল থেকে 30 জুন অবধি ভারত থেকে সংযুক্ত আরব আমিরাতের সমস্ত যাত্রী উড়ান স্থগিত করেছে।





সংযুক্ত আরব আমিরাতের নাগরিক, গোল্ডেন ভিসা ধারক, কূটনৈতিক মিশনের সদস্য যারা সংশোধিত প্রকাশিত করোনার প্রোটোকল মেনে চলেন তারা ভ্রমণের জন্য অব্যাহতিপ্রাপ্ত হবেন।


ভারত সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট কমপক্ষে ৩০ জুন অবধি স্থগিত থাকবে - আমিরাত

সিদ্ধান্তের কারণে যে কোনও অসুবিধার জন্য বিমান সংস্থাটি অনুশোচনা প্রকাশ করেছে, যারা টিকিট বুক করেছেন তারা হয় ভবিষ্যতের বিমানের জন্য বা অন্য কোনও তারিখে পুনরায় বুক করার জন্য বেছে নিতে পারেন।


- আজ, ভারত 165,553 টি নতুন করোনার ভাইরাস এবং 3450 মৃত্যুর ঘোষণা করেছে, সংক্রমণের সংখ্যা বর্তমানে ২ 27.৮ মিলিয়ন এবং মৃতের সংখ্যা ৩২৫,৯72২।



বাংলাদেশ, পাকিস্তান এবং শ্রীলঙ্কা থেকে দুবাইতে এমিরেটস যাত্রীবাহী বিমান, যেটি 12 ই মে থেকে শুরু হয়েছিল, পরবর্তী বিজ্ঞপ্তি না হওয়া পর্যন্ত স্থগিত থাকবে। গত ১৪ দিনের মধ্যে যে সমস্ত যাত্রী পাকিস্তান, বাংলাদেশ বা স্যার লঙ্কার সাথে সংযোগ স্থাপন করেছেন, তাদের কোনও অবস্থাতেই সংযুক্ত আরব আমিরাতে প্রবেশের অনুমতি দেওয়া হবে না।


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال