আপনার হুরুব আছে কিনা চেক করুন

সৌদি আরব: সন্ত্রাসী সেল গঠনের জন্য মৃত্যুদণ্ড কার্যকর করা এক ব্যক্তি



The Kingdom’s Court of Cassation had upheld a death penalty verdict issued by the Criminal Court that found Mustafa Hashem Al Darwish guilty of forming an armed terrorist group to deliberately target security personnel, stir riot, incite sectarianism and make bombs.

Image Credit: AFP 



দুবাই: সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রক মঙ্গলবার রাজ্যের পূর্ব প্রদেশের দাম্মামে নিরাপত্তা সদস্যদের হত্যা এবং সাম্প্রদায়িকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে সন্ত্রাসী সেল গঠনের জন্য এক ব্যক্তিকে মৃত্যুদন্ড কার্যকর করেছে, স্থানীয় গণমাধ্যম জানিয়েছে।


এর আগে, কিংডম কোর্ট অফ ক্যাসেশন ফৌজদারি আদালত কর্তৃক জারি করা মৃত্যুদণ্ডের রায় বহাল রেখেছে, যাতে মোস্তফা হাশেম আল দারভিশ ইচ্ছাকৃতভাবে নিরাপত্তা কর্মীদের লক্ষ্যবস্তু করতে, দাঙ্গা চালাতে, সাম্প্রদায়িকতা উস্কে দিতে এবং বোমা তৈরির জন্য সশস্ত্র সন্ত্রাসবাদী দল গঠনের জন্য দোষী বলে প্রমাণিত হয়েছিল।

ফাঁসির রায় রাজকীয় ডিক্রি দ্বারা অনুমোদিত হয়েছিল।




মন্ত্রকের এক বিবৃতি অনুসারে, আল দারভিশ নিরাপত্তা টহলে গুলি চালিয়েছিলেন। তিনি দাঙ্গায় অংশ নিয়েছিলেন এবং দাম্মামে নিরাপত্তা কর্মীদের বিরুদ্ধে ব্যবহারের অভিপ্রায় নিয়ে মলোটভ ককটেল তৈরি করেছিলেন।


রাজ্যের সুরক্ষা ও স্থিতিশীলতা অস্থিতিশীল করার যে কোনও প্রয়াসের বিরুদ্ধে মন্ত্রণালয় হুঁশিয়ারি উচ্চারণ করে জোর দিয়েছিল যে, যে কেউ দেশে স্থিতিশীলতাকে ক্ষুণ্ন করার চিন্তাভাবনা করে তার প্রতি সামর্থ্য প্রদর্শন করবে না।

ٍمصدر الخبر / GulfNews 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال