আপনার হুরুব আছে কিনা চেক করুন

ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান রিয়াদ বিমানবন্দরে ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন জায়েদকে পেলেন

Source SPA


রিয়াদ - ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান সোমবার আবুধাবি ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের সাথে রিয়াদে বৈঠক করেছেন, সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে।


তারা উভয় দেশের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক, দ্বিপাক্ষিক সহযোগিতার দিক এবং বিভিন্ন ক্ষেত্রে তাদের উন্নয়নের সুযোগ পর্যালোচনা করেছেন।


উভয় নেতা সাম্প্রতিক আঞ্চলিক ও আন্তর্জাতিক উন্নতি এবং তাদের সমাধানের জন্য যে প্রচেষ্টা চালিয়েছেন তা নিয়েও আলোচনা করেছিলেন।


image source SPA


বৈঠকের পর টুইটারে গিয়ে শেখ মোহাম্মদ বিন জায়েদ বলেছেন: শেখ মোহাম্মদ বিন জায়েদ বলেছেন: "রিয়াদে আমাদের বৈঠকের সময় আমার ভাই মোহাম্মদ বিন সালমান এবং আমি আমাদের দেশগুলির মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ বন্ধন এবং কৌশলগত সহযোগিতা আরও গভীর করার উপায় নিয়ে আলোচনা করেছি।"


"সংযুক্ত আরব আমিরাত এবং সৌদি আরবের মধ্যে অংশীদারিত্ব দৃ strong় এবং সমৃদ্ধ অব্যাহত রয়েছে।"


বৈঠকে প্রতিমন্ত্রী প্রিন্স তুর্কি বিন মুহাম্মদ বিএন ফাহাদ, উপ প্রতিরক্ষামন্ত্রী প্রিন্স খালিদ বিন সালমান এবং জাতীয় সুরক্ষা উপদেষ্টা মুসায়েদ বিন মোহাম্মদ আল-আইবান উপস্থিত ছিলেন।


সংযুক্ত আরব আমিরাত পক্ষ থেকে, জাতীয় সুরক্ষা উপদেষ্টা শেখ তাহনুন বিন জায়েদ, শেখ হামদান বিন মোহাম্মদ বিন জায়েদ এবং জাতীয় সুরক্ষা জন্য সুপ্রিম কাউন্সিলের উপ-মহাসচিব আলী আল শামসী। 


Report Saudi Gazette

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال