আপনার হুরুব আছে কিনা চেক করুন

ওমরাহ সংস্থাগুলি বিদেশী হজযাত্রীদের গ্রহণের জন্য প্রস্তুত থাকে

মহামারীর উত্থানের কারণে ওমরাহ সাময়িকভাবে বন্ধ হওয়ার পরে, অক্টোবরের প্রথমদিকে উপাসকদের উমরাহ অনুষ্ঠান করার অনুমতি দেওয়া হয়েছিল। 



মক্কা: শত শত সংস্থাগুলি ৯ ই আগস্ট থেকে ওমরাহ করতে ইচ্ছুক পুরোপুরি টিকাদানো বিদেশী হজযাত্রীদের গ্রহণের জন্য তত্পরতা করছে।

একটি অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে, তীর্থযাত্রীদের ফ্লাইট, পরিবহন, হোটেল এবং ওমরাহ সংস্থাগুলিতে অ্যাক্সেস সরবরাহকারী 500 টি ব্যবসায়কে অ্যাক্সেস দেওয়া হবে।

হজ ও ওমরাহ জাতীয় কমিটির সদস্য এবং মক্কার হোটেল কমিটির সদস্য হানি আল-ওমাইরি আলারাবিয়াকে জানিয়েছেন যে আন্তর্জাতিক সংরক্ষণের জন্য প্রায় ৩০ টি ওয়েবসাইট এবং প্ল্যাটফর্ম পাওয়া যাবে।


“বেশ কয়েকটি সংস্থার কার্যক্রম শুরু হওয়ায় সকল কর্মীদের স্বাস্থ্য কোর্স এবং ভিড় পরিচালনা কোর্স দেওয়া হয়েছিল। বাকি সংস্থা ও প্রতিষ্ঠানের প্রক্রিয়া চূড়ান্ত করা হজ ও ওমরাহ মন্ত্রক এবং অন্যান্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়েছে, ”আল-ওমাইরি বলেছিলেন।

এই খবরে মন্তব্য করে ওয়ার্ল্ড হজ অ্যান্ড ওমরাহ কেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মহসিন টুটলা আরব নিউজকে বলেছেন, মহামারী পরিস্থিতিতে পরিবেশ সরবরাহের জন্য শিল্পকে প্রশিক্ষণের মাধ্যমে তীর্থযাত্রীদের ফিরে আসা নিশ্চিত করা যায়।

 তিনি আরও যোগ করেন যে তীর্থস্থান জুড়ে সজাগ প্রযুক্তির প্রবর্তন এবং আরও ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াটি গতিময় করতে সহায়তা করবে।






অনলাইন একটি অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে, তীর্থযাত্রীদের ফ্লাইট, পরিবহন, হোটেল এবং ওমরাহ সংস্থাগুলিতে অ্যাক্সেস সরবরাহকারী 500 টি ব্যবসায়কে অ্যাক্সেস দেওয়া হবে।

হজ হজ ও ওমরাহ জাতীয় কমিটির সদস্য এবং মক্কার হোটেল কমিটির সদস্য হানী আল-ওমাইরি বলেছেন, আন্তর্জাতিক সংরক্ষণের জন্য প্রায় ৩০ টি ওয়েবসাইট এবং প্ল্যাটফর্ম পাওয়া যাবে।


Source Arab News 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال