বনানী থেকে মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করেছে র্যা ব

 



রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ চিত্রনায়িকা পরীমনিকে গ্রেফতার করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

 জানা যায়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু হয়।


আজ ৪ আগস্ট (বুধবার) বিকালে তাকে আটক হয় বলে র্যা ব সূত্র নিশ্চিত করেছে।  তবে আটকের বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।


এর আগে, বিকালে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু হয়। র্যা ব ও পুলিশের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার সামনে অবস্থান নেন।

 এরপর র্যা বের কয়েকজন সদস্য পরীমনির বাসায় যান। র্যা ব পরিচয় দিলেও পরীমনি দরজা খুলেননি।







পরে র্যা বের অভিযান টের পেয়ে ফেসবুক লাইভে আসেন এই অভিনেত্রী। লাইভে পরীমনির দাবি, তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর নাম করে কে বা কাহারা হামলা চালাচ্ছে। লাইভে তিনি বলেছেন, আমি মরব আর কেউ কিছু বলবে না? মরতে তো একদিন হবেই। আমি এই লাইভ কাটব না। যতক্ষণ না থানা থেকে পুলিশ আসবে, মিডিয়া আসবে ততক্ষণ লাইভ চলবে। ভাই আপনারা কেউ বঝতে পারছেন আমার অবস্থা? এইখানে কাছেই থানা। 


source image / dakghar24

অথচ তারা আসছে না। আমার তো তাদের হেল্প লাগবে।  তিনদিন ধরে আমি বিছানা থেকে উঠতে পারছি না। আমার পরিচিতরা কই। একটু আসবেন দেখবেন? এরা কারা? মূর্খরা ভাঙচূর করছে। এসব আল্লাহ সহ্য করবে না। আপনারা কত মানুষ এই লাইভ দেখছেন। কেউ কিছু বলছেন না। আমার বাসায় আমার বুড়ো নানা এসেছেন। আপানারা মিডিয়ার কেউ আসবেন? আমি তো মরে যাচ্ছি।


কিছুক্ষণ পর র্যা বের হস্তক্ষেপে লাইভ বন্ধ করতে বাধ্য হন নায়িকা।


উল্লেখ্য, গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমণিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে। সে অভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন।


পরবর্তী সময়ে পরীমনির মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। যদিও প্রধান অভিযুক্ত নাসির গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।


source nwes / dakghar 24

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال