সৌদি বিমানবন্দরে দ্বিতীয় হাউথি ড্রোন হামলা।

 

Airport Saudi

mage / File - SPA

ইয়েমেনে আরব কোয়ালিশন ফর লিগিটিমেসি ঘোষণা করেছে যে সৌদি বাহিনী আবাহ আন্তর্জাতিক বিমানবন্দরে লক্ষ্য করে দুটি অস্ত্রযুক্ত ড্রোন এবং নাজরান শহরকে লক্ষ্য করে একটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র আটক করেছে, উভয়টি হুথি মিলিশিয়াদের দ্বারা উৎক্ষেপণ করা হয়েছে।


জোটটি বলেছে যে ড্রোনগুলি আটকে দেওয়ার সময় বিমানবন্দর জুড়ে ছত্রাক ছড়িয়ে পড়েছিল, আটজন আহত হয়েছিল এবং একটি যাত্রীবাহী বিমানের ক্ষতি হয়েছিল, প্রাথমিক তথ্য অনুযায়ী।


এটি ২ 24 ঘন্টার মধ্যে আভা আন্তর্জাতিক বিমানবন্দরে হুতিদের দ্বিতীয় হামলা এবং এটি যুদ্ধাপরাধ।


জোট নিশ্চিত করেছে যে যৌথ বাহিনীর নেতারা আন্তর্জাতিক মানবিক আইন অনুসারে বেসামরিক নাগরিক ও বেসামরিক বস্তু সুরক্ষার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা বাস্তবায়ন করছে।


এটি সৌদি প্রতিরক্ষার দক্ষতার প্রশংসা করে, যা মিলিশিয়াদের প্রচেষ্টাকে ব্যর্থ করে দেয়।

নিউজ চ্যানেল আল-ইখবারিয়া তার টুইটার অ্যাকাউন্টের ভিডিও ফুটেজে পোস্ট করেছে সেই মুহূর্তটি ধারণ করে যেখানে সৌদি বাহিনী ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র এবং ড্রোনকে নাজরান এবং আভা আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে নিয়ে যায়।


ইসলামিক সহযোগিতার সংগঠনের মহাসচিব ইউসুফ আল-ওথাইমিন সন্ত্রাসী হুতি বিদ্রোহীদের অস্ত্রভিত্তিক ড্রোন দিয়ে বিমানবন্দরে টার্গেট করার চেষ্টার নিন্দা জানান এবং জোর দিয়ে বলেন যে "যাত্রী ও বেসামরিক মানুষের জীবন বিপন্ন করা একটি কাপুরুষোচিত সন্ত্রাসী কাজ এবং যুদ্ধাপরাধ। । ”


তিনি মিলিশিয়াদের কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানান এবং সৌদি বিমান প্রতিরক্ষার দক্ষতার প্রশংসা করেন, যেটি ড্রোনটিকে তার লক্ষ্যে পৌঁছানোর আগে আটক করে এবং ধ্বংস করে।


আল-ওথাইমিন সন্ত্রাসী হাউথি মিলিশিয়াদের কর্মকাণ্ড মোকাবেলা এবং সৌদি আরবের নিরাপত্তা ও স্থিতিশীলতা বজায় রাখার জন্য রাজ্যের সকল পদক্ষেপের জন্য ওআইসির সমর্থন পুনর্ব্যক্ত করেন।


আবারও, তিনি আন্তর্জাতিক সম্প্রদায়কে হুথি মিলিশিয়াদের "কাপুরুষোচিত হুমকি" বলার বিরুদ্ধে দৃ st় অবস্থান নেওয়ার আহ্বান জানান এবং ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র এবং অস্ত্রযুক্ত ড্রোন ব্যবহার থেকে রাজ্যের বেসামরিক ও বেসামরিক জিনিসগুলিকে টার্গেট করতে বাধা দেন।


SPA - SAUDI NEWS - ARAB NEWS







একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال