আপনার হুরুব আছে কিনা চেক করুন

দেশে করোনায় মৃত্যু ৩১!

 

দেশে করোনা ভাইরাসে ৩১ জনের প্রাণহানি হয়েছে। অন্যদিকে, আজকে কোভিড-১৯ থেকে ১,৪১৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এতে করে মোট সুস্থ ১৫ লক্ষ ৯ হাজার ছাড়ালো। আজ শনাক্তের হার ৪.৫৪ শতাংশ। যা গতকালের ৪.৬১ শতাংশের চেয়ে কিছুটা কম।


সারাবিশ্বের মতো দেশে করোনা ভাইরাস এখনো সক্রিয় রয়েছে । আজ দেশে ১ হাজার ২৩৩ জন নতুন রোগী শনাক্ত হয়েছে।  যদিও গত দুই মাস যাবত করোনার মাত্রা বেশ খানিকটা কমে এসেছে।


বিশেষজ্ঞরা বলছেন, ভাইরাসটি এখনো বেশ বিপজ্জনক। করোনা কমলেও স্বাস্থ্যবিধি না মানলে আবারো অবস্থা খারাপ হতে পারে। তাই সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।



আজ ২৪ সেপ্টেম্বর (শুক্রবার) স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সংবাদ থেকে এসব তথ্য জানা যায়।


এতে জানা যায়, দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে ১ হাজার ২৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গতকাল ১,১৪৪ জন আক্রান্ত হয়েছিল। এর ফলে দেশে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫ লক্ষ ৪৯ হাজার ৫৫৩ জন।


এছাড়া আজকেও করোনায় নতুন করে মারা গেছেন আরো ৩১ জন। এ নিয়ে দেশে ক’রোনায় মৃত্যু হলো মোট ২৭,৩৬৮ জনের।গতকাল প্রাণহানি হয়েছিলো ২৪ জনের।



এছাড়া ক’রোনা ভাইরাস থেকে আজ আরো ১,৪১৩ জন রোগী সুস্থ হয়েছেন। এর ফলে এখন পর্যন্ত ক’রোনা থেকে সুস্থ হলেন ১৫ লক্ষ ৯ হাজার ২০২ জন।


গত ২৪ ঘন্টায় ২৭,১৪১ নমুনা পরীক্ষা করা হয়। এতে দেশে মোট নমুনা পরীক্ষার সংখ্যা দাঁড়ালো ৯৫ লক্ষ ৪৬ হাজার ১৭৪ টি।


Bangla News- Source Dakghar24



একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال