শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়া সেই পৌর মেয়র আটক।

 

শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়া সেই পৌর মেয়র আটক।

বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান চলাকালীন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ার ঘটনায় অভিযুক্ত দেওয়ানগঞ্জের পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে আটক করেছে র‍্যাব।


বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে তাকে উত্তরার হোটেল ডি মেরিডিয়ান থেকে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ার ঘটনায় অভিযুক্ত পৌর মেয়রকে রাজধানীর উত্তরা ৬নং সেক্টরের হোটেল ডি মেরিডিয়ান থেকে আটক করা হয়েছে। 


এ বিষয়ে বিস্তারিত কিছুক্ষণের মধ্যে জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব। এর আগে সকাল থেকে তাকে আটকের জন্য হোটেলটি ঘিরে রাখে।


কী করেছিলেন মেয়র 


জামালপুরের দেওয়ানগঞ্জে মহান বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মেহেরউল্লাহকে চড় মেরেছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন শাহনেওয়াজ। দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে সবার সামনেই এসব করেন তিনি। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে উপস্থাপকের দায়িত্ব পালন করছিলেন শিক্ষা কর্মকর্তা মো. মেহেরউল্লাহ। ভোর থেকে ওই মাঠের শহীদ মিনারে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুলেল শ্রদ্ধা নিবেদন করছিলেন। মেয়র শাহনেওয়াজ শাহানশাহও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে যান। উপস্থাপক শিক্ষা কর্মকর্তা মেহেরউল্লাহ মেয়রের নাম ৫ নম্বরে ডাকায় ক্ষুব্ধ হন তিনি। একপর্যায়ে শিক্ষা কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং তার গালে চড় মারেন মেয়র। 


এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ জানান শিক্ষা কর্মকর্তা।  


/dhakapost-এমএসি/ওএফ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال