স্ত্রীকে পিটিয়ে হত্যার হুমকি দিলেন ডা

 


স্ত্রীকে পিটিয়ে হত্যার হুমকি দিলেন ডা. মুরাদ, ৯৯৯-এ ফোন স্ত্রীর!


ঢাকা: জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান। ডা. মুরাদ তাকে মারধর করে প্রাণ নাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন তিনি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে জাহানারা এহসান ৯৯৯-এ ফোন করে পুলিশের সহায়তা চান।
৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।

ধানমন্ডি থানার এক কর্মকর্তা জানান, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় পুলিশ পাঠানো হয়েছে। মুরাদের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণ নাশের হুমকির অভিযোগ করেছেন তার স্ত্রী।
ধানমন্ডি থানার ডিউটি অফিসার মো. আলী বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ওই বাসায় পাঠানো হয়। এর বেশি কিছু আমার জানা নেই।
ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, বেলা ৩টার দিকে ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই বাসায় আমাদের একটি টিম পাঠানো হয়। তবে বাসায় গিয়ে আমরা সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান এমপি মুরাদ সাহেবকে পাইনি। এখানে পারিবারিক কলহের বিষয় থাকতে পারে বলে আমরা জেনেছি। তবে এখন পর্যন্ত আমাদের কাছে কেউ লিখিত অভিযোগ করেননি।


মুরাদের স্ত্রী লিখিত অভিযোগ করলে এ বিষয়ে পরে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় তার জিডির বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

স্ত্রীকে পিটিয়ে হত্যার হুমকি দিলেন ডা. মুরাদ, ৯৯৯-এ ফোন স্ত্রীর!


তিনি বলেন, সাবেক প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে থানায় একটি জিডি করেছেন তার স্ত্রী।

জিডিতে ডা. জাহানারা এহসান অভিযোগ করেন, ডা. মুরাদ হাসানের সঙ্গে তার ১৯ বছরের বৈবাহিক জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সম্প্রতি ডা. মুরাদ কারণে-অকারণে তার স্ত্রী ও সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজসহ শারীরিক ও মানষিক নির্যাতন করে আসছেন।

সর্বশেষ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুর পৌনে তিনটায় মুরাদ তার স্ত্রী ও সন্তানদের গালিগালাজ করে মারধর করতে গেলে তিনি ৯৯৯-এ ফোন দিয়ে সহায়তা চান। খবর পেয়ে ধানমন্ডি থানা পুলিশ তাদের বাসায় গেলে মুরাদ বাসা থেকে বের হয়ে যান।
এ অবস্থায় ডা. মুরাদ তার স্ত্রী-সন্তানদের ক্ষতি করতে পারেন বলে শঙ্কা প্রকাশ করে জিডিতে উল্লেখ করেছেন জাহানারা এহসান।
এর আগে জাতীয় জরুরি সেবা ৯৯৯- এ কল করে পুলিশের সহযোগিতা চান ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান। ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।
Banglanews24 -Source

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال