নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত।

নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত।


যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্স ও ব্রুকলিনের সীমান্তবর্তী এলাকায় বন্দুকধারীর গুলিতে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে ব্রুকলিনের সাইপ্রেস হিলসের ফোরবেল স্ট্রিট এবং গ্লেনমোর অ্যাভিনিউয়ের সংযোগস্থলের কাছে এই হত্যাকাণ্ড ঘটে।


পুলিশ নিহত ব্যক্তিকে শনাক্ত করেছে। তার নাম মোদাসসার খন্দকার (৩৬)।



পুলিশ সূত্রে জানা যায়, বন্দুকধারীর গুলিতে আহত মোদাসসারকে দ্রুত স্থানীয় জ্যামাইকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পরেই চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় এক প্রতিবেশী বলেন, ‘নিউইয়র্কে এ ধরনের হিংসাত্মক অপরাধ নিয়মিতভাবে ঘটছে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে ব্রুকলিন পুলিশ।

পুলিশ জানায়, মোদাসসার কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাড়ির কাছে পার্কিংলটে গাড়ি পার্ক করছিলেন। এসময় অজ্ঞাত বন্দুকধারী তার মাথায় গুলি করে। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় এক প্রবাসী বাংলাদেশি জানান, গুলিতে নিহত মোদাসসার খন্দকার বাংলাদেশি নাগরিক। তার স্ত্রী এবং চার বছরের একটি ছেলে রয়েছে। ব্রুকলিনের বাসিন্দা মোদাসসার খন্দকার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দিনগত রাত ১টার দিকে নিউ ইয়র্কের ব্রুকলিনের সাইপ্রেস হিলস সেকশনে নিজ বাড়ির বাইরে তিনি নিহত হন।

নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত।

 
কর্মস্থল থেকে ফেরার পথে বাড়ির কাছে মোদাসসারের মাথায় গুলি করা হয়। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীরা জানান, মোদাসসার সেখানে স্ত্রী ও এক ছেলে নিয়ে থাকতেন। তিনি জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত ব্যক্তি গাড়ি ছিনতাইকারীদের কবলে পড়েছিলেন। এ ঘটনার তদন্ত চলছে। এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

Source BanglaNews

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال