হজের প্রথম ফ্লাইট ৩১ মে Saudi News Bangla

হজের প্রথম ফ্লাইট ৩১ মে

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী জানিয়েছেন, আগামী ৩১ মে হজের প্রথম ফ্লাইট সৌদি আরবের উদ্দেশ্যে যাবে বলে জানিয়েছেন। আজ বুধবার (২৭ এপ্রিল) সচিবালয়ে হজ সংক্রান্ত এক বৈঠক শেষে প্রতিমন্ত্রী এ তথ্য জানিয়েছেন।

মাহবুব আলী জানান, ৭৫ ফ্লাইটে মোট ৩১ হাজার হজযাত্রী এবার সৌদি আরব যাবেন।

 তাদের বিমান ভাড়া নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৪০ হাজার টাকা।



হজের প্রথম ফ্লাইট ৩১ মে

সচিবালয়ে অনুষ্ঠিত হওয়া ওই সভায় উপস্থিত ছিলেন হাবের মহাসচিব শাহাদাত হোসেন তসলিম। তিনি জানান, হাব এবং ধর্ম মন্ত্রণালয়ের হজযাত্রীদের বিমান ভাড়ার প্রস্তাব ছিল এক লাখ ২৫ হাজার টাকা।

 বিমান মন্ত্রণালয়কে অনুরোধ করা হয়েছে ভাড়া আরও কমানোর জন্য।


বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেন, হজ প্রতিপালন আমাদের সবচেয়ে বড় কাজ। হজ প্রতিপালনে ব্যতিক্রম ঘটলে সরকারের ভাবমূর্তি নষ্ট হয়। এ বছর হজ যাত্রীরা যেন নিরাপদে যেতে পারে, ফ্লাইট সিডিউলসহ কোনো ধরনের ঝুঁকি ঝামেলা যাতে না হয় সেজন্য ধর্ম মন্ত্রণালয়, হাব, আটাবসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে পরামর্শ করা হয়েছে।



হজের প্রথম ফ্লাইট ৩১ মে

ঢাকা: মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে দুই বছর পর বিশ্বের অন্যান্য দেশের নাগরিকদের মতো বাংলাদেশিরাও সুযোগ পাচ্ছেন হজ পালনের। হজ ব্যবস্থাপনা সংক্রান্ত বৈঠক থেকে জানানো হয়েছে, এবারে হজ ফ্লাইট শুরুর সম্ভাব্য তারিখ ধরা হয়েছে আগামী ৩১ মে। আর হজযাত্রীদের বিমান ভাড়া নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৪০ হাজার টাকা।


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال