সৌদি আরবের আল-উলা গভর্নরেট, যা বিশ্বের বৃহত্তম ওপেন-এয়ার জাদুঘর হিসাবে বিবেচিত হয়। AlUla-KSA

 

Alula - Ksa - saa7oo.com
Alula

আলুলা ট্রেনের নকশা এই অঞ্চলের প্রাকৃতিক ঐতিহ্য থেকে অনুপ্রাণিত।

সৌদি আরবের আল-উলা গভর্নরেট, যা বিশ্বের বৃহত্তম ওপেন-এয়ার জাদুঘর হিসাবে বিবেচিত হয়, এখনও বিশ্বের পর্যটন মানচিত্রে নতুন।. কিংডম সম্প্রতি "আল-উলা ট্রেন" প্রকল্পে কাজ করার পরিকল্পনার কথা ঘোষণা করেছে, যা প্রদেশটিকে উন্নত করতে এবং এটিকে একটি বিশ্বব্যাপী গন্তব্যে পরিণত করতে চায়।


image Source Account Twitter Alula

শীঘ্রই আসছে: 
 কিংডমস ইনস্টিটিউট, যা আল-উলাতে জার্নি থ্রু টাইম প্রকল্পের মধ্যে অবস্থিত, আরব উপদ্বীপের উত্তর-পশ্চিমে সভ্যতাগুলির গবেষণা এবং অধ্যয়নের জন্য একটি বৈজ্ঞানিক কেন্দ্র হবে৷

আল-উলা ট্রেনটি ঐতিহাসিক এবং ঐতিহ্যবাহী স্থান এবং স্থানগুলিকে আল-উলা বিমানবন্দর থেকে শুরু করে ট্র্যাক এবং স্টেশনগুলির সাথে সংযুক্ত করবে। ট্রেনটি বৈদ্যুতিক শক্তির উপর নির্ভর করে।

আলুলা ট্রেনের নকশা এই অঞ্চলের প্রাকৃতিক ঐতিহ্য থেকে অনুপ্রাণিত

About Alula
Discover a wonder of the ancient Arabian Kingdoms ...
AlUla is an area of outstanding natural and historical significance in North-West Saudi Arabia. Work is now underway to transform AlUla into one of the world’s premier destinations for nature, culture and heritage.
 Source https://www.rcu.gov.sa/en/



সৌদি আরবের আল-উলা গভর্নরেট, যা বিশ্বের বৃহত্তম ওপেন-এয়ার জাদুঘর হিসাবে বিবেচিত হয়


শীঘ্রই সৌদি আরবে 

 আল_উলা  এর রয়্যাল কমিশনের লক্ষ্য হল আল_উলা এর জনগণ, বাসিন্দা এবং দর্শকদের প্রদত্ত পরিষেবার মান উন্নত করা , যা সৌদি ভিশন 2030 এর ভবিষ্যতের জন্য একটি প্রোটোটাইপ প্রতিনিধিত্ব করে।



AlUla is home to more than 200,000 years of human history.

saa7oo.com Report

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال