কারা কারা আসতে পারবেন সৌদি আরবে?

কারা কারা আসতে পারবেন সৌদি আরবে?
 

কারা কারা আসতে পারবেন সৌদি আরবে?


আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আপনারা সবাই ভাল আছেন। 

দু একদিন আগে সৌদি জাওয়াযাত একটি সুখবর দিয়েছে যে যারা ছুটিতে গিয়ে আসবে না তাদের জন্য। যারা ধরা খেয়ে দেশে গেছে বা হরুব খেয়ে দেশে চলে গেছে এবং যাদেরকে পুলিশ ধরে দেশে পাঠিয়েছে তাদের জন্য নয়। জাওয়াযাতের বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে যে, যারা ছুটিতে গিয়ে ফিরে আসেননি তাদের এখন তিন বছর অপেক্ষা করতে হবে না। তারা যে কোন সময় নতুন কফিল বা নতুন কোম্পানির আন্ডারে নতুন ভিসায় আসতে পারবে। করোনাকালীন এবং করোনা পরবর্তীকালীন সময়ে অনেক প্রবাসী ভাইয়েরা দেশে গিয়ে আটকা পড়েছে বিদায় সৌদিতে ফিরে আসতে পারেনি, এটা তাদের জন্য অত্যন্ত সুখবর।

তাই প্রবাসী ভাইয়েরা  যারা সৌদি আরবে ফিরে আসতে ইচ্ছুক তারা সময় নষ্ট না করে প্রয়োজনীয় কাজ সম্পন্ন করে অতি শীঘ্রই  চলে আসুন ।

কারা কারা আসতে পারবেন সৌদি আরবে?

সৌদি প্রবাসী কর্মীরা যারা ছুটিতে গিয়ে কোন কারণে নির্দিষ্ট সময়ের মধ্যে সৌদিতে ফিরে এসে কাজে যোগ দিতে পারেনি তারা এখন থেকে এক্সিট রি এন্ট্রি ভিসা এক্সপায়ার  হওয়ার পর যেকোনো সময় নতুন  কাজের ভিসায় পুনরায় সৌদিতে প্রবেশ করতে  পারবেন। 

পূর্বের স্পন্সর বা কোম্পানির অধীনেই সৌদিতে প্রবেশ করতে হবে কিংবা এক্সিট রি এন্ট্রি ভিসার মেয়াদ শেষ হওয়ার পর হতে তিন বছর পরে পুনরায় প্রবেশ করতে পারবে এমন শর্ত রহিত করা হয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال