মাঠে স্ট্যাম্প ভাঙ্গা, ড্রেসিংরুমে সুজনের সাথেও সাকিবের বাকবিতণ্ডা

 মাঠে স্ট্যাম্প ভাঙ্গা, আবাহনী কোচ সুজনের সাথেও সাকিবের বাকবিতণ্ডা


মাঠে স্ট্যাম্প ভাঙ্গা, এরপর আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সাথেও সাকিবের বাকবিতণ্ডা। আবারো নতুন বিতর্কের জন্ম দিয়েছেন সাকিব আল হাসান। ঢাকা প্রিমিয়ার লীগের খেলায় আউট না দেওয়ায় লাথি মেরে স্টাম্প ভাঙলেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার।

আজ ১১ জুন (শুক্রবার)  ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী বনাম মোহামেডানের ম্যাচে এমন বিতর্কিত কাণ্ড করলেন ৩৪ বছর বয়সী অলরাউন্ডার।


বোলিংয়ে এসে আবাহনীর অধিনায়ক-উইকেটরক্ষক মুশফিকুর রহিমের বিপক্ষে এলবিডব্লিউর আবেদন জানান সাকিব। কিন্তু আম্পায়ার বলেন ‘নট আউট’। সিদ্ধান্ত মানতে না পেরে সঙ্গে সঙ্গে লাথি মেরে স্টাম্প ভাঙেন মোহামেডান অধিনায়ক। এরপর আম্পায়ারের সঙ্গে তর্ক করতে দেখা যায় সাকিবকে।








নিজের প্রথম ওভার করতে এসে দ্বিতীয় বলে ছক্কা হজমের পর তৃতীয় বলে চার খান। তাতেই মেজাজ হারান তিনি। ষষ্ঠ বলটি মুশফিকের পায়ে লাগে। তাতে আউটের আবেদন জানালে আম্পায়ার সাড়া দেননি। দুই সেকেন্ডের ব্যবধানে স্টাম্পের ওপর রাগ ঝাড়েন তিনি।






এরপর, ড্রেসিংরুমে ফেরার পথে আবাহনীর কোচ খালেদ মাহমুদের সঙ্গে কথা কাটাকাটি হয় সাকিবের। পরে দুই দলের ক্রিকেটাররা এসে দুজনকে দুই ড্রেসিংরুমে টেনে নিয়ে যান।

জানা যায়, খেলা বন্ধ হবার সময় ড্রেসিংরুমে ফেরার পথে সাকিবকে উদ্দেশ্য করে গালিগালাজ করছিলেন আবাহনী সমার্থকরা। এর প্রতিউত্তরে সাকিবও জবাব দিচ্ছিলেন। তখন আবাহনীর কোচ সুজন সাকিবের দিকে তেড়েফুঁড়ে যান, সাকিব একপর্যায়ে বলেন আপনাকে কিছু বলিনি।







যদিও খালেদ মাহমুদ সুজনের সাথে সাকিবের সম্পর্ক ভালোই জানা যায়। কিছুদিন আগে সুজন প্রসঙ্গে অনেক ইতিবাচক কথা বলেছিলেন সাকিব আল হাসান।

চলতি লিগে এর আগেও বিতর্কের মুখে পড়েছিলেন সাকিব। মাত্র কয়দিন আগে জৈব-সুরক্ষা বলয় ভেঙে তিনি অনুশীলন করায় তদন্তের মুখে পড়ে তার ক্লাব মোহামেডান।

ম্যাচটিতে টসে জিতে সাকিবের ২৭ বলে ৩৭ রানের সুবাদে ৬ উইকেটে ১৪৫ রান করে মোহামেডান। জবাব দিতে নেমে বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ৫.৫ ওভারে ৩ উইকেটে ৩১ রান করেছে মুশফিকের দল।





News Bangla
Source

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال