ঢাকা ব্যাংকের ভল্ট থেকে ৪ কোটি টাকা উধাও, আটক ২ 😓

😓 ঢাকা ব্যাংকের ভল্ট থেকে ৪ কোটি টাকা উধাও, আটক ২



রাজধানীর বংশালে ঢাকা ব্যাংকের ব্রাঞ্চের ভল্ট থেকে চার কোটি টাকা উধাওয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ব্যাংকের দুই কর্মকর্তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তারা হলেন, ব্রাঞ্চের ক্যাশ-ইনচার্জ রিফাজুল হক ও ম্যানেজার (অপারেশন) এমরান আহমেদ।



গতকাল ১৭ জুন (বৃহস্পতিবার) ওই ব্রাঞ্চের কর্মকর্তারা ভল্ট থেকে চার কোটি টাকা উধাওয়ের ঘটনা জানতে পারে। এরপর ওইদিনই অভিযুক্তদের বংশাল থানা-পুলিশে সোপর্দ করা হয়।

আজ ১৮ জুন (শুক্রবার) সকালে বংশাল থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই মাসুম বিল্লাহ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।




তিনি জানান, বৃহস্পতিবার রাতেই টাকা আত্মসাতের বিষয়টি বুঝতে পেরে দুজনকে পুলিশে দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। এ ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানান পুলিশের এ কর্মকর্তা।




এ ঘটনায় বংশাল থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম ভূঁইয়া বলেন, ঢাকা ব্যাংকের বংশাল শাখা থেকে ৩ কোটি ৭৭ লাখ ৬৬ হাজার টাকা তাদের ক্যাশ ইনচার্জ সরিয়ে নিয়েছেন বলে রাতে ব্যাংকটির ম্যানেজার আমাদের কাছে অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে ইমরান ও রিফাত নামে দুজনকে আটক করা হয়।



ব্যাংক শাখাটির ইন্টার্নাল অডিটে এ টাকা সরানোর বিষয়টি ধরা পড়ে বলেও জানান আবুল কালাম। তিনি বলেন, এ বিষয়ে একটি মামলা হবে। পরে মামলাটি দুদকে চলে যাবে এবং আসামিদেরও আমরা দুদকে হস্তান্তর করে দেব। বিষয়টি দুদক তদন্ত করে দেখবে।

Source News Bangla Dakghar24

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال