আপনার হুরুব আছে কিনা চেক করুন

দুর্নীতির দায়ে ১৩6 জন মন্ত্রীর কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে

 

Saudi Gazette report

A total of 136 people — citizens and expatriates — have been arrested for their alleged involvement in corruption, Saudi Arabia’s anti-graft authority has said on Sunday.

নাগরিক ও প্রবাসী - মোট ১৩6 জনকে দুর্নীতির সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে, রবিবার সৌদি আরবের গ্রামীণ বিরোধী কর্তৃপক্ষ জানিয়েছে।



এক বিবৃতিতে তদারকি ও দুর্নীতি দমন কর্তৃপক্ষের  বলেছে যে অভিযুক্তদের মধ্যে প্রতিরক্ষা, অভ্যন্তরীণ, ন্যাশনাল গার্ড, স্বাস্থ্য, বিচার, বিষয়ক এবং আবাসন ও শিক্ষা মন্ত্রকের কর্মচারী রয়েছে।




তাদের বিরুদ্ধে করা অভিযোগগুলির মধ্যে ঘুষ, ক্ষমতার অপব্যবহার এবং জালিয়াতি অন্তর্ভুক্ত ছিল। শাওয়াল মাসে নাজাহা দলগুলি দ্বারা 914 টি পরিদর্শন অভিযানের সময় তাদের গ্রেপ্তার করা হয়েছিল।

সন্দেহভাজনদের গ্রেপ্তার করা হয়েছে 562 জনের অভিযোগের ভূমিকার তদন্ত চালিয়ে। নাজাহা বলেছিলেন যে তাদের আদালতে রেফার করার আগে আইনী প্রক্রিয়া সম্পন্ন হচ্ছে।

কমিশন আর্থিক বা প্রশাসনিক দুর্নীতির সাথে জড়িত সন্দেহজনক ক্রিয়াকলাপ পর্যবেক্ষণের ক্ষেত্রে সকলকে প্রতিবেদন করার আহ্বান জানিয়েছে, টোল ফ্রি নম্বরে 980 অথবা ওয়েবসাইট www.nazaha.gov.sa বা যোগাযোগ করুন 980 @ nazaha.gov.sa অথবা ফ্যাক্স: 0114420057।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال