আপনার হুরুব আছে কিনা চেক করুন

তাওয়াক্কালনা অ্যাপ এর সাথে যুক্ত করা হলো ডোমেস্টিক ফ্লাইটের বোর্ডিং পাস

image source saudia


 সৌদি আরবের জেনারেল অথোরিটি অফ সিভিল এভিয়েশন (GACA) সৌদি আরবের সকল ডোমেস্টিক ফ্লাইটের বোর্ডিং পাস তাওয়াক্কালনা অ্যাপ এর সাথে সংযুক্ত করার প্রক্রিয়া সম্পন্ন করেছে।



 এরফলে বর্তমানে যকল ডোমেস্টিক ফ্লাইট এর বোর্ডিং পাস তাওয়াক্কালনা অ্যাপ এ ইস্যু হবে, এবং যেসকল যাত্রী করোনা ভ্যাকসিন এর উভয় ভ্যাকসিন অথবা কমপক্ষে একটি ভ্যাকসিন গ্রহণ করেছেন, অথবা আক্রান্ত থেকে সুস্থ হয়ে উঠেছেন, অথবা আক্রান্ত নন এই মর্মে প্রমানাদি বহণ করছেন, শুধুমাত্র তারাই বোর্ডিং পাস নিতে পারবেন।












ডোমেস্টিক যাত্রীদের সুবিধার জন্য এই উদ্যেগ নিয়েছে GACA। ডোমেস্টিক ফ্লাইটের বোর্ডিং পাস তাওয়াক্কালনা অ্যাপ এর সাথে যুক্ত করে দেয়ায় যাত্রীদের ভোগান্তি কমবে, এবং শুধুমাত্র করোনাভাইরাস থেকে ইমিউন বা সুরক্ষিত যাত্রীদের বোর্ডিং পাস পাওয়া নিশ্চিত হবে।



ডোমেস্টিক ফ্লাইটে ভ্রমণের অভিজ্ঞতা দ্রুততর, এবং সার্বিক প্রকল্পকে অর্থনৈতিকভাবে আরো সাশ্রয়ী এবং দ্রুতগিতির করার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। এই উদ্যেগটি সরকারি বেশকিছু সংস্থা যেমন প্রেসিডেন্সি অফ স্টেট সিকিউরিটি, সৌদি ডাটা এন্ড আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স অথোরিটি, এবং সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয় একত্রে মিলে বাস্তবায়ন করতে অবদান রেখেছে।

Source dakghar24

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال