আপনার হুরুব আছে কিনা চেক করুন

six government agencies will increase the number of local jobs In Saudi


مصدر الصورة سبق الاخبارية السعودية 

সৌদি প্রেস এজেন্সি গত মঙ্গলবারে এক ঘোষণায় জানিয়েছে, ৬টি সরকারি সংস্থা স্থানীয় এজেন্সি এবং কোম্পানিগুলোকে বিভিন্ন চুক্তি এবং কাজ করিয়ে স্থানীয় চাকুরীর সংখ্যা বৃদ্ধি করবে। যেসকল স্থানীয় এজেন্সি এবং কোম্পানিতে সৌদি সরকার এর কমপক্ষে ৫১ শতাংশ মূলধন এবং অংশীদারিত্ব রয়েছে, এসকল কোম্পানির সাথেই চুক্তি করা হবে।



কর্মসূচির সরকারি সংস্থাগুলোর মধ্যে রয়েছে মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন মন্ত্রনালয়, অর্থ মন্ত্রনালয়, সরকারি ব্যয় ও প্রকল্প দক্ষতা কর্তৃপক্ষ, মানবসম্পদ উন্নয়ন তহবিল, প্রযুক্তিগত ও বৃত্তিমূলক প্রশিক্ষণ কর্পোরেশন এবং স্থানীয় সামগ্রী ও সরকারী ক্রয় কর্তৃপক্ষ।


মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলেছে, প্রতিষ্ঠানগুলো বিভিন্ন কোম্পানির পরিচালনা ও রক্ষণাবেক্ষণের জন্য প্রণোদনা ও সহায়তা প্রদান করবে, যা সৌদিকরণ কর্মসূচিকে বাস্তবায়নে সহযোগিতা করবে।







এই সংস্থাগুলি জাতীয় শ্রম পোর্টাল “তাকাত” এর মাধ্যমে সরকারি সংস্থা দ্বারা প্রদত্ত চুক্তি থেকে উৎপন্ন শূন্যপদ ঘোষণা করে এবং যোগ্য ও উপযুক্ত জাতীয় ক্যাডারদের নিয়োগ করার ক্ষেত্রে পোর্টালের পরিষেবা থেকে উপকৃত হওয়ার জন্য কার্যক্রম পরিচালনা এবং রক্ষণাবেক্ষণ প্রতিষ্ঠানগুলি তাদের চুক্তি নবায়ন করেছে।

Source Saudi News / dajghar

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال