আপনার হুরুব আছে কিনা চেক করুন

বাহরাইন করোনাভাইরাস ভ্রমণ তালিকা আপডেট করে, নিষিদ্ধ দেশগুলির বাসিন্দাদের ফিরতে দেয়

 



মানামা - "লাল তালিকা" দেশের বাসিন্দারা বাহরাইনে ফিরে যেতে পারেন কারণ দেশটি তালিকায় আরও তিনটি দেশ যুক্ত করেছে।


বাহরাইন নিউজ এজেন্সি কর্তৃক বৃহস্পতিবার এক বিবৃতিতে বাহরাইনের বেসামরিক বিমান চলাচল বিষয়ক সংস্থা বলেছে যে এটি তার "লাল তালিকা" আপডেট করেছে এবং জর্জিয়া, ইউক্রেন এবং মালাউই যুক্ত করেছে সুপারিশের জবাবে সরকারী নির্বাহী কমিটির নির্দেশনা অনুসারে করোনাভাইরাস (করোনা ভাইরাস) মোকাবেলায় জাতীয় মেডিকেল টাস্কফোর্স দ্বারা।



বিবৃতিতে বলা হয়েছে, “লাল তালিকার” দেশগুলো হলো বাংলাদেশ, ডোমিনিকান প্রজাতন্ত্র, জর্জিয়া, ভারত, ইন্দোনেশিয়া, ইরান, ইরাক, মালয়েশিয়া, মেক্সিকো, মঙ্গোলিয়া, মিয়ানমার, নেপাল, পাকিস্তান, ফিলিপাইন, শ্রীলঙ্কা এবং তিউনিশিয়া।


দেশটির বেসামরিক বিমান চলাচল বিষয়ক বিবৃতিতে বলা হয়েছে, "লাল তালিকা" দেশগুলি থেকে আগত যাত্রীরা, যাদের পূর্ববর্তী 14 দিনে তাদের মাধ্যমে প্রেরণ করা হয়েছে, তাদের নাগরিক বা বাহরাইনের বাসিন্দাদের ব্যতীত প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।


বিবৃতি অনুসারে, যে যাত্রীরা প্রবেশের যোগ্য, তাদের প্রস্থান করার 48 ঘন্টার মধ্যে একটি QR কোড সহ একটি নেতিবাচক PCR পরীক্ষার ফলাফল উপস্থাপন করতে হবে। আগমনের পরে এবং বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের 10 তম দিনে আরও পরীক্ষার প্রয়োজন। পরীক্ষার জন্য অর্থ প্রদানের আগমনে বা "সচেতন সচেতন বাহরাইন" করোনাভাইরাস অ্যাপ্লিকেশনের মাধ্যমে করা যেতে পারে।








বাহরাইনে স্থায়ী ঠিকানা নেই এমন যাত্রীদের জন্য ন্যাশনাল হেলথ রেগুলেটরি অথরিটি (এনএইচআরএ) কর্তৃক লাইসেন্সপ্রাপ্ত কোয়ারেন্টাইন সেন্টারগুলি উপলব্ধ করা হয়েছে। বাহরাইনে যাদের স্থায়ী ঠিকানা আছে তাদের নামে অথবা পরিবারের একজন তাত্ক্ষণিক সদস্যের নামে নিবন্ধিত সেই বাসভবনে তাদের ১০ দিনের বাধ্যতামূলক পৃথকীকরণ সম্পন্ন করতে পারে। বিবৃতিতে আরও বলা হয়েছে, ছয় বছর বা তার কম বয়সী যাত্রীদের এই প্রয়োজনীয়তা থেকে ছাড় দেওয়া হয়েছে।


সৌদি গেজেটের প্রতিবেদন

Source Saudi Gazette

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال