র‍্যাবের নজরদারিতে নায়লা নাঈম, যেকোন সময় গ্রেফতার!

 র‍্যাবের নজরদারিতে নায়লা নাঈম, যেকোন সময় গ্রেফতার!


চিত্রনায়িকা পরীমনির পর এবার গ্রেফতার হতে পারেন আরেক আলোচিত মডেল নায়লা নাঈম। এছাড়াও নজরদারীতে আরো আছে শুভা, মানসি, পার্শা, মৌরি ও আঁচল, মৃদুলা ও অহনাসহ অন্তত ৫০ মডেল-অভিনেত্রীর নাম-পরিচয়।








চিত্রনায়িকা পরীমনির পর র‍্যাবের নজরদারিতে আলোচিত মডেল নায়লা নাঈম, হতে পারেন যেকোন সময় গ্রেফতার। গতকাল ৪ আগস্ট বনানীর বাসা থেকে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক হন পরীমনি। জানা যায়, তার বাসায় বসানো হতো মাদকের আসর।

এদিকে র‍্যাব জানিয়েছে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে এসেছে দেশি-বিদেশি ৫০ মডেল-অভিনেত্রীর নাম-পরিচয়। যাদের অনৈতিক কাজে ব্যবহার করা হতো।

গতকাল, নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমণিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং, মাদক ব্যবসা ও পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে। পরীমণি ছাড়াও দেশীয় শোবিজের ডজনখানেক মডেল-অভিনেত্রী এই নিষিদ্ধ ব্যবসার সঙ্গে জড়িত থাকার খবর মিলেছে।







এদের মধ্যে রয়েছেন- মডেল নায়লা নাঈম, শুভা, মানসি, পার্শা, মৌরি ও আঁচল, মৃদুলা ও অহনা। এছাড়াও ক্যাসিনো সম্রাটের বান্ধবী হিসাবে পরিচিত চিত্রনায়িকা শিরিন শিলার নাম রয়েছে র‍্যাবের তালিকায়।

র‍্যাব জানায়, পর্নোচক্রে নাম আছে এমন কথিত মডেলদের সবাই র‍্যাবের নজরদারিতে আছেন। তারা যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন। শুধু নায়িকা বা মডেল নন, বেশ কয়েকজন চিত্রনায়কও মাদক এবং অবৈধ পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত।

Source Dakghar24

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال