আপনার হুরুব আছে কিনা চেক করুন

সৌদি আরব এক সপ্তাহে 12899 জন অবৈধকে গ্রেফতার করেছে

 

এক সপ্তাহের মধ্যে রাজ্যের বিভিন্ন অঞ্চলে আবাসিক, শ্রম আইন এবং সীমান্ত সুরক্ষা বিধি লঙ্ঘনকারী প্রায় 12,899 জনকে গ্রেপ্তার করা হয়েছে।





স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মতে, ২ July জুলাই থেকে আগস্ট, the পর্যন্ত সপ্তাহ জুড়ে রাজ্য জুড়ে নিরাপত্তা বাহিনীর বিভিন্ন ইউনিট কর্তৃক পরিচালিত যৌথ মাঠ অভিযানের সময় গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারের মধ্যে রয়েছে রেসিডেন্সি সিস্টেমের 4,130 লঙ্ঘনকারী, সীমান্ত সুরক্ষা বিধি লঙ্ঘনকারী 7,721 এবং শ্রম আইন লঙ্ঘনকারী 1,048।


সীমান্ত অতিক্রম করার সময় আরও 32২ জনকে গ্রেপ্তার করা হয়েছিল যখন রাজ্যে প্রবেশ করার চেষ্টা করা হয়েছিল, 49% ইয়েমেনি, 49% ইথিওপিয়ান এবং 2% অন্যান্য জাতীয়তা ছিল, 51 টি লঙ্ঘনকারী সৌদি আরবের বাইরে যাওয়ার জন্য সীমান্ত অতিক্রম করতে গিয়ে ধরা পড়েছিল।











রেসিডেন্সি এবং কাজের নিয়ম লঙ্ঘনকারীদের পরিবহন ও আশ্রয় দেওয়ার সাথে জড়িত এবং গোপনীয়তা অনুশীলনের অনুশীলনকারী পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছিল।


বর্তমানে 70608  টি লঙ্ঘনকারীর বিরুদ্ধে নিয়ম লঙ্ঘনের প্রক্রিয়া চলছে, যার মধ্যে ৫,,7১ men জন পুরুষ এবং ১১,8 2২ জন নারী।


তাদের মধ্যে 53,815 লঙ্ঘনকারীদের ভ্রমণ নথি পেতে তাদের কূটনৈতিক মিশনে পাঠানো হয়েছিল, 4,406 লঙ্ঘনকারীদের তাদের ভ্রমণ রিজার্ভেশন সম্পূর্ণ করার জন্য উল্লেখ করা হয়েছিল এবং 6,380 লঙ্ঘনকারীদের নির্বাসন দেওয়া হয়েছিল।


স্বরাষ্ট্র মন্ত্রণালয় জোর দিয়ে বলেছে যে যে কেউ রাজ্যে অনুপ্রবেশকারীর প্রবেশের সুবিধা দেয় বা তাকে পরিবহন বা আশ্রয় দেয় বা কোন সহায়তা বা পরিষেবা দেয় তাকে 15 বছরের কারাদণ্ড এবং সর্বোচ্চ SR1 মিলিয়ন জরিমানা পরিবহন এবং বাসস্থানের উপায় বাজেয়াপ্ত করা।


source saudi gazette

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال