আপনার হুরুব আছে কিনা চেক করুন

প্রথম মেয়েদের ফুটবল কেন্দ্র শীঘ্রই রিয়াদে তার দরজা খুলবে

Trulli
saa7oo, saudi news, saudi news bangla, football girls,


মেয়েদের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র ঘোষণা করেছে যে তারা ফুটবলে আগ্রহী এবং সৌদি আরবের রাজ্যের প্রশিক্ষণ কেন্দ্রে অংশগ্রহণ এবং যোগদান করতে ইচ্ছুক মেয়েদের গ্রহণ করতে থাকবে।

কেন্দ্র বলেছিল যে 11 সেপ্টেম্বর থেকে প্রশিক্ষণ কেন্দ্রটি মেয়েদের তাদের ক্ষমতা পরিমাপের জন্য দুই সপ্তাহের অডিশন পরীক্ষা দিয়ে শুরু হবে।


আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র ফুটবল অনুশীলনের জন্য একটি নিরাপদ পরিবেশ প্রদান করে এবং এটি শিক্ষামূলক পরিবেশে মেয়েদের প্রতিভা আবিষ্কারের জন্য সজ্জিত করা হয়েছে।

8 মাসের জন্য সম্প্রসারিত একটি প্রোগ্রামের মাধ্যমে ক্লাব এবং জাতীয় দলের জন্য মহিলা খেলোয়াড়দের প্রস্তুত করার লক্ষ্য কেন্দ্রের।

কেন্দ্রটি রিয়াদ অঞ্চলের মেয়েদের জন্য প্রথম প্রশিক্ষণ কেন্দ্র। এর মধ্যে বেশ কিছু ফুটবল বিশেষজ্ঞও আছেন যারা সৌদি আরব ফুটবল ফেডারেশন (SAFF) থেকে প্রশিক্ষণ ও ব্যবস্থাপনা সনদধারী।

সৌদি ফেডারেশনের মহিলা ফুটবল বিভাগের পরিচালক লামিয়া বাহিয়ান উল্লেখ করেছেন যে সাম্প্রতিক বছরগুলোতে সৌদি আরবে নারী ফুটবল দারুণ উন্নতি দেখেছে।

তিনি জোর দিয়েছিলেন যে আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র প্রতিষ্ঠা রাজ্যে মহিলাদের ফুটবল বিকাশের অন্যতম বড় পদক্ষেপ।




কেন্দ্র অনেক লক্ষ্য অর্জন করতে চায় এবং খেলোয়াড় এবং কোচের গোপনীয়তা নিশ্চিত করার জন্য সমস্ত মহিলা কর্মীদের তত্ত্বাবধান দ্বারা চিহ্নিত করা হয়।

দুই সপ্তাহ আগে সৌদি ফুটবল ফেডারেশন (সাফ) মনিকা স্টাবকে সৌদি জাতীয় ফুটবল দলের নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়।

Source saudi football news

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال