আপনার হুরুব আছে কিনা চেক করুন

মক্কা হাসপাতালে মহিলা ডাক্তারকে চড় মারার অভিযোগে সৌদি যুবক গ্রেফতার

 Newsletter

hospital alnoor, makkah news

মক্কার আল-নূর বিশেষজ্ঞ হাসপাতালের দুই চিকিৎসককে লাঞ্ছিত করার পর একজন সৌদি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে।

 40০ বছর বয়সী ওই নাগরিকের বিরুদ্ধে হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত একজন মহিলা ডাক্তারের মুখে চড় মারার অভিযোগ রয়েছে।

 হাসপাতালের নিরাপত্তারক্ষীদের দ্বারা তাকে পরাজিত করার আগে তিনি তাকে শান্ত করার চেষ্টা করেন এমন একজন চিকিৎসককেও মারধর করেন, যিনি তাকে পুলিশে সোপর্দ করেন।




পাবলিক প্রসিকিউশনের শাখা অফিস এবং মক্কার আজিজিয়াহ থানা হাসপাতালে একটি রোগীর দ্বারা সংঘটিত অপরাধের তদন্ত করছে।

 মক্কা হেলথ ক্লাস্টারের মুখপাত্র হাতেম আল-মাসউদি বলেন, শনিবার চিকিৎসকরা জরুরি বিভাগে তাদের দায়িত্ব পালন করার সময় আক্রান্ত হন।

"হামলাকারী ডাক্তারকে তার ফাইলটি দেখতে বলেছিল, এবং এটি পর্যালোচনা করার পর, তিনি তাকে জানিয়েছিলেন যে তারা মেডিকেল পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছে, কিন্তু তিনি কোন প্ররোচনা ছাড়াই তাকে মারধর করেন মুখে চড় মারতে এবং যখন অন্য একজন ডাক্তার আসেন হামলাকারীকে শান্ত করার জন্য, তিনি তাকে মারধরও করেন। এর জন্য হাসপাতালের নিরাপত্তারক্ষীদের হস্তক্ষেপ প্রয়োজন ছিল যারা আক্রমণকারীকে পরাজিত করেছিল এবং তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া সম্পন্ন করার জন্য তাকে নিরাপত্তা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছিল, ”তিনি বলেছিলেন।

আল-মাসউদি রোগীদের এবং এর সকল স্বাস্থ্য কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য মক্কা হেলথ ক্লাস্টারের আগ্রহের উপর জোর দিয়ে বলেন যে এটি মৌখিক এবং শারীরিকভাবে তাদের ক্ষতি বা আক্রমণ করাকে কোনোভাবেই সহ্য করে না। এটি তার কর্মচারী এবং কর্মীদের রক্ষা করতে এবং তাদের অধিকার সুরক্ষার জন্য আইনগত ব্যবস্থা গ্রহণ এবং তাদের ক্ষতি করার ক্ষেত্রে ন্যায়বিচারের গ্যারান্টি দিতে কোন প্রচেষ্টা ছাড়বে না।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال