আপনার হুরুব আছে কিনা চেক করুন

রিয়াদ পাড়ায় সিংহকে উদ্ধার করে

 

রিয়াদ - রিয়াদের আশেপাশে একটি সিংহকে ছেড়ে দেওয়া হয়, বিশেষ নিরাপত্তা বাহিনী (এসএফইএস) তাকে উদ্ধার করে এবং কাউকে হত্যা বা আহত না করেই তার আশ্রয়ে ফিরে যায়।


(এসএফইএস) মুখপাত্র রায়েদ আল-মালিকি বলেছিলেন যে সংস্থাটি জাতীয় সুরক্ষা অপারেশন সেন্টার থেকে একটি সিংহযুক্ত সিংহের বিষয়ে একটি প্রতিবেদন পেয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াদের একটি আবাসিক পাড়ায় একটি সিংহকে একটি খুঁটিতে আটকে থাকতে দেখা গেছে।





আল-মালিকি বলেছিলেন যে রিপোর্টটি অবিলম্বে পরিচালনা করা হয়েছিল, এবং জাতীয় বন্যপ্রাণী উন্নয়ন কেন্দ্রের সাথে সমন্বয় করে, এসএফইএস সিংহকে তার আশ্রয়ে স্থানান্তরিত করেছিল এবং ঝুঁকিগুলি সীমিত করেছিল।


আল-মালিকি বলেন, কর্তৃপক্ষ এর জন্য দায়ী ব্যক্তিকে খুঁজে বের করার এবং শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে একটি তদন্ত পরিচালনা করছে।


নিয়ন্ত্রক ক্রিয়াকলাপের মধ্যে রয়েছে 10 বছরের কারাদণ্ড এবং পরিবেশ নিয়ন্ত্রনের অধীনে নির্ধারিত 30 মিলিয়ন এসআর পর্যন্ত জরিমানা, অথবা এই দুটি দণ্ডের মধ্যে একটি।


আমদানি, রপ্তানি, স্থানান্তর, বিক্রয়, ছত্রাক জীব বা তাদের বিস্তারের প্রস্তাব বা অধিগ্রহণের যে কোনও ক্ষেত্রে প্রতিবেদন করার জন্য নাগরিকদের প্রতি আহ্বান জানানো হয়।


নাগরিকরা মক্কা এবং রিয়াদ অঞ্চলে 911 নম্বর এবং সৌদি আরবের অন্যান্য অঞ্চলের জন্য 999 নম্বরে কল করতে পারেন, যাতে কোনও লঙ্ঘনের খবর পাওয়া যায়।   

report saudi gazette

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال