আপনার হুরুব আছে কিনা চেক করুন

স্কুলগুলিকে নতুন শিক্ষাবর্ষে অবৈধ বাসিন্দাদের শিশুদের ভর্তির অনুমতি দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে

 


শিক্ষা মন্ত্রনালয় রাজ্য জুড়ে সমস্ত অঞ্চল এবং গভর্নরেটের শিক্ষা বিভাগ এবং স্কুলগুলিকে অবৈধ বাসিন্দাদের শিশুদের ভর্তি করার নির্দেশ দিয়েছে।


 1443 (2021-22) -এর নতুন শিক্ষাবর্ষে শিশুদের পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য এই নির্দেশনা দেওয়া হয়েছে।




শিক্ষা পরিচালকদের কাছে পাঠানো একটি বিজ্ঞপ্তিতে ভারপ্রাপ্ত শিক্ষা উপমন্ত্রী সাদ আল-ফৌহিদ স্বরাষ্ট্রমন্ত্রীর চিঠির উল্লেখ করেছিলেন, যাতে শিক্ষা মন্ত্রণালয়কে নির্দেশ দেওয়া রয়্যাল ডিক্রি নং 828 বাস্তবায়নের প্রক্রিয়া গ্রহণ করা হয়েছে। অবৈধ উপায়ে রাজ্যে বসবাসকারী সেই গোষ্ঠীর শিশুদের তালিকাভুক্তি।


“আমরা আশা করি যে স্কুল প্রশাসন তাদের ডেটা পূরণ করার জন্য সংযুক্ত অভিভাবকদের হাতে ফর্ম তুলে দেবে, এবং তারপর তাদের তথ্য সম্পূর্ণ করতে এবং ফর্মটি সত্যায়িত করার জন্য অঞ্চলের আমিরাতের সাথে যোগাযোগ করার নির্দেশ দেওয়া হবে এবং তারপর স্কুল প্রশাসনের কাছে ফর্ম যাতে 1443 শিক্ষাবর্ষে তাদের ছেলে/মেয়ে পড়াশোনা করতে সক্ষম হয়।


স্কুল প্রশাসনকে পাবলিক এডুকেশন এজেন্সি (মূল্যায়ন ও ভর্তির সাধারণ প্রশাসন) একটি মাসিক পরিসংখ্যান প্রতিবেদন সহ প্রকাশ করতে হবে, যারা উপরে উল্লেখিত প্রক্রিয়া অনুসারে পাবলিক শিক্ষার সমস্ত ধাপে ভর্তি হওয়া শিক্ষার্থীদের সংখ্যা সম্পর্কে, "আল -ফোহাইদ সার্কুলারে বলেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال