আপনার হুরুব আছে কিনা চেক করুন

সৌদি আরবের ভিসা সংক্রান্ত সর্বশেষ খবর


সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, যেসকল দেশে এখনো ভ্রমণ নিষেধাজ্ঞা জারি রয়েছে, সেসকল দেশে অবস্থানরত সৌদি আরবে ভ্রমণে ইচ্ছুক ভ্রমণকারীদের ভিজিট ভিসার মেয়াদ স্বয়ংক্রিয়ভাবে আগামী ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।



যেসকল ব্যক্তি ইতিপূর্বে সৌদি আরবের ভিজিট ভিসা গ্রহণ করেছেন, যার মেয়াদ আসন্ন কিছুদিনের মাঝে শেষ হয়ে যাবে, এবং বর্তমানে ভ্রমণ নিষেধাজ্ঞা জারি রয়েছে এমন কোন দেশে আটকা পড়েছেন, সেসকল ব্যক্তির সৌদি ভিজিট ভিসার মেয়াদ কোন বাড়তি চার্জ ছাড়াই স্বয়ংক্রিয়ভাবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বৃদ্ধি করে দেয়া হবে।  ভিজিট ভিসার মেয়াদ সম্প্রতি শেষ হয়ে গেছে বা খুব শীঘ্রই শেষ হতে যাচ্ছে, এমন ব্যক্তিদের ভিসার মেয়াদ উল্লেখিত সময় অব্দি বৃদ্ধি করে দেয়া হবে।





বর্তমানে যেসকল দেশ থেকে সৌদি আরবে ভ্রমণ নিষেধাজ্ঞা জারি রয়েছে তা হলোঃ ভারত, পাকিস্তান, ইন্দোনেশিয়া, ইজিপ্ট, তুরস্ক, আর্জেন্টিনা, ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, আরব আমিরাত, ইথিওপিয়া, ভিয়েতনাম, আফগানিস্তান, এবং লেবানন।

গতমাসে সৌদি আরবের ডিরেক্টরেট জেনারেল অফ পাসপোর্ট ( Jawazat ) যেসকল প্রবাসী সৌদি আরবের বাইরে অবস্থান করছেন এবং ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে সৌদি আরবে প্রবেশ করতে পারেননি বা পারছেন না, তাদের সকলের ইকামা এবং রিএন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩১ আগস্ট, ২০২১ পর্যন্ত বৃদ্ধি করে দিয়েছিলেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال