আপনার হুরুব আছে কিনা চেক করুন

All supermarkets in Saudi Arabia must have a toll-free customer service number

 সৌদি আরবে অবস্থিত সকল বড় আকারের দোকানে ক্রেতাদের সেবার জন্য এবং ক্রেতাদের অভিযোগ এবং পরামর্শ গ্রহণ করার জন্য একটি টোল ফ্রি নাম্বার রাখতে হবে,



সৌদি আরবের বাণিজ্য মন্ত্রণালয় জানিয়েছে, সৌদি আরবে অবস্থিত সকল বড় আকারের দোকানে ক্রেতাদের সেবার জন্য এবং ক্রেতাদের অভিযোগ এবং পরামর্শ গ্রহণ করার জন্য একটি টোল ফ্রি নাম্বার রাখতে হবে, যেখানে কল করলে ক্রেতাদের কোন টাকা খরচ হবে না।


মন্ত্রণালয় এর সিদ্ধান্ত অনুযায়ী, প্রত্যেকটি বড় দোকানে ক্রেতাদের সর্বোচ্চ পরিমাণ সেবা দিতে হবে, এবং ক্রেতাদের সকল অভিযোগ এবং সেবা উন্নয়ন সংক্রান্ত পরামর্শ গ্রহণ করে সেগুলো মেনে চলতে হবে।

 এই সিদ্ধান্ত বাস্তবায়ন এর জন্য প্রত্যেকটি বড় দোকানে টোল ফ্রি নাম্বার থাকতে হবে।


মন্ত্রণালয় ইতিমধ্যেই সকল ইলেকট্রনিক এবং যোগাযোগ সংক্রান্ত পণ্য বিক্রেতা এবং সকল বড় রিটেইল স্টোর এর জন্য টোল ফ্রি নাম্বার পাবার ব্যবস্থা চালু করেছে। মন্ত্রণালয় জানিয়েছে, টোল ফ্রি নাম্বার এর কারণে ক্রেতা সহজেই তার যেকোন অভিযোগ এবং পরামর্শ প্রদান করতে পারবেন এবং এর ফলে ক্রেতার কোন খরচ হবে না।

মন্ত্রণালয় ইতিমধ্যেই এই ব্যবস্থা বাধ্যতামূলক করার প্রথম ভাগের কাজগুলো সম্পন্ন করছে।

 সকল ইলেকট্রনিক স্টোর এর পাশাপাশি বড় রিটেইল স্টোর কে নির্দেশনা দেবার পাশাপাশি সকল গাড়ি বিক্রির শোরুমে ক্রেতার অভিযোগ গ্রহণের জন্য টোল ফ্রি নাম্বার রাখা বাধ্যতামূলক করেছে মন্ত্রণালয়।
Dakghar24

#মুকিম ভ্যাকসিন রেজিস্ট্রেশন সৌদি আরব

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال