ফেব্রুয়ারিতে তাওয়াক্কালনার ইমিউন স্ট্যাটাস পরিবর্তন হবে।

 


সৌদি আরবে আগামী ১ ফেব্রুয়ারী, ২০২২ থেকে যেসকল সৌদি নাগরিক এবং প্রবাসীর করোনা ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ গ্রহণ করার ৮ মাস সম্পন্ন হবে, তাদের তাওয়াক্কালনা এপ্লিকেশনের হেলথ স্ট্যাটাস পরিবর্তন হয়ে যাবে। করোনা ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ গ্রহণের পর হেলথ স্ট্যাটাস “ইমিউন” প্রদর্শিত হলেও দ্বিতীয় ডোজ গ্রহণের ৮ মাস অতিবাহিত হবার পর স্বয়ংক্রিয়ভাবে হেলথ স্ট্যাটাস পরিবর্তিত হয়ে যাবে।

আগামী ১ ফেব্রুয়ারী থেকে সৌদি আরবে যেসকল ব্যক্তির করোনা ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ গ্রহণ এর ৮ মাস পূর্ণ হয়েছে, তাদের তাওয়াক্কালনা এপ্লিকেশনে হেলথ স্ট্যাটাস “ইমিউন” থেকে পরিবর্তিত হয়ে ” দুটি ভ্যাকসিন গ্রহণ করা হয়েছে” প্রদর্শিত হবে।

করোনা ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ গ্রহণ করার ৬ মাস সম্পন্ন হবার পর বুস্টার ডোজ গ্রহণ করতে পারবেন সৌদি আরবে অবস্থিত সকল সৌদি নাগরিক ও প্রবাসী। দ্বিতীয় ডোজ গ্রহণের ৮ মাস পরে হেলথ স্ট্যাটাস পরিবর্তন হয়ে যাবার পরে কেউ যদি বুস্টার ডোজ গ্রহণ করেন, তবে তার হেলথ স্ট্যাটাস পুনরায় “ইমিউন” হিসেবে প্রদর্শিত হবে।



কেউ যদি দ্বিতীয় ডোজ গ্রহণের ৮ মাস অতিবাহিত হবার পূর্বেই ভ্যাকসিন এর তৃতীয় ডোজ, অর্থাৎ বুস্টার ডোজ গ্রহণ করেন, তবে তার তাওয়াক্কালনা এপ্লিকেশনে “ইমিউন” হেলথ স্ট্যাটাসই বহাল থাকবে।


বাহিরে যাওয়ার সময় কাউশন মোড চালু রাখুন,না হয় তাওয়াক্কালনার রঙ পরিবর্তন হতে পারে

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال