সৌদিতে অবৈধদের বৈধ হওয়ার সুযোগ দিয়েছে

 

অবৈধ প্রবাসীদের বৈধ হওয়ার সুযোগ দিল সৌদি ৷

 শর্তসাপেক্ষে হুরূব কাটা যাবে কফিলের অনুমতি ছাড়াই ৷


সৌদিতে অবৈধদের বৈধ হওয়ার সুযোগ দিয়েছে শর্তসাপেক্ষে"সরাসরি মন্ত্রনালয়ের খবর জেনে নিন।

প্রমান সহ শ্রম মন্ত্রনালয় বিজ্ঞপ্তি,হুরুবের লোক বৈধ নিয়মে কাফালা হতে পারবে শর্তসাপেক্ষে।পুরা বিস্তারিত শুধু আমরাই দিয়েছি।



ইকামার পুরনো ফি পরিশোধ না করেও নতুন কফিলের কাছে ট্রান্সফার হতে পারবেন

সৌদি আরবের মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন মন্ত্রণালয় নির্দেশনা দিয়েছে যে, এখন থেকে কোন প্রাইভেট কোম্পানিকে তাদের নতুন নিয়োগ দেয়া প্রবাসী কর্মীর বকেয়া ফি পরিশোধ করতে হবে না।
পূর্ববর্তী নিয়ম অনুযায়ী, সৌদি প্রবাসী কর্মী যদি এক প্রতিষ্ঠান থেকে ট্রান্সফার হয়ে নতুন মালিকের অধীনে নতুন প্রতিষ্ঠানে কাজ করা শুরু করে, তবে তার ইকামা ফি, ওয়ার্ক পারমিট ফি, ইত্যাদি সকল প্রকার বকেয়া নতুন প্রতিষ্ঠানের মালিকের বহন করতে হতো।



Saudi News Bangla

অবৈধ প্রবাসীদের বৈধ হওয়ার সুযোগ দিল সৌদি ৷ শর্তসাপেক্ষে হুরূব কাটা যাবে কফিলের অনুমতি ছাড়াই ৷
সৌদিতে হুরুব প্রাপ্ত প্রবাসীদের সুখবরঃ এখন থেকে নির্দিষ্ট কিছু শর্তে মালিকের অনুমতি ছাড়াই প্রবাসী কর্মীর “হুরুব” স্ট্যাটাস বাতিল করা যাবে।
সৌদিতে হুরুব প্রাপ্ত প্রবাসীদের সুখবর এখন থেকে নির্দিষ্ট কিছু শর্তে মালিকের অনুমতি ছাড়াই প্রবাসী কর্মীর “হুরুব” স্ট্যাটাস বাতিল করা যাবে।



সৌদি প্রবাসীর ইকামার বকেয়া ফি পুরাতন মালিককে পরিশোধ করতে হবে

তবে, মন্ত্রণালয়ের দেয়া নির্দেশনা অনুসারে, গত ৯ জুন, ২০২২ থেকে এর পরে যত প্রবাসী কর্মী ট্রান্সফার নিয়ে এক প্রতিষ্ঠান থেকে অন্য প্রতিষ্ঠানে যোগদান করেছেন, তাদের বকেয়া ইকামা ফি, ওয়ার্ক পারমিট ফি, ইত্যাদি সকল বকেয়া ফি পূর্ববর্তী প্রতিষ্ঠান এর মালিকের পরিশোধ করতে হবে।

Hurub
Source Saudi News -
YouTube Bin Mishal


#saudi_news #iqama #hurub  পারবেন।
#সৌদি_আরব
#সৌদি_নিউজ


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال