আপনার হুরুব আছে কিনা চেক করুন

রয়্যাল কমিশন মক্কার বস্তি ও নগর পরিকল্পনার মোকাবেলায় প্রশাসনের মডেলকে অনুমোদন দিয়েছে

 রয়্যাল কমিশন মক্কার বস্তি ও নগর পরিকল্পনার মোকাবেলায় প্রশাসনের মডেলকে অনুমোদন দিয়েছে


source image sabq

মক্কা সিটি সম্পর্কিত রয়্যাল কমিশনের উপদেষ্টা এবং পবিত্র সাইটগুলির প্রধান নির্বাহী ড। রুশদ হুসেন কৌশলগত কর্মসূচির লক্ষ্য অর্জনের জন্য মক্কার মূল ক্ষেত্রগুলিতে মনোনিবেশ করেছিলেন এবং কর্তৃপক্ষের কৌশল এবং বাস্তবায়ন শুরু করেছিলেন। এবং উন্নয়ন প্রকল্প।



ডাঃ রাশাদ হুসেন বলেছেন: প্রথম দফায় রয়্যাল কমিশন চারটি গুরুত্বপূর্ণ ক্ষেত্রকে কেন্দ্র করে: গ্র্যান্ড মসজিদ, পবিত্র স্থান, বস্তি এবং তিহাসিক স্থান।



তিনি উল্লেখ করেছিলেন যে অন্যান্য গুরুত্বপূর্ণ দিকগুলি কৌশলগত কর্মসূচিতে অন্তর্ভুক্ত করা হয়েছে যা বাসিন্দা এবং তীর্থযাত্রী এবং দর্শনার্থীদের জীবনকে প্রভাবিত করে। যেমন পরিবহণ, অবকাঠামো, আর্থিক স্থিতিশীলতা, জমি এবং রিয়েল এস্টেট।



বস্তি ও নগর পরিকল্পনার মোকাবেলায় রয়্যাল কমিশনের ভূমিকার কথা উল্লেখ করে ডাঃ রাশাদ হুসেন বলেছেন: সম্প্রতি অনুমোদিত প্রশাসনের মডেল তৈরি করা হয়েছে যা এর সব দিক থেকেই এই সমস্যার একটি প্রাথমিক সমাধান প্রদান করবে।



তিনি উল্লেখ করেছিলেন যে রয়েল ডিক্রি বাস্তবায়ন হ'ল বস্তিগুলির উন্নয়নের জন্য একটি সমন্বিত সরঞ্জাম, বিদ্যমান প্রকল্পগুলির বাস্তবায়নের সুবিধার্থে এবং নতুন সংস্থাগুলির উন্নতি করার জন্য একটি নিয়মতান্ত্রিক সরঞ্জামকে বাস্তবায়িত করার জন্য একটি বিস্তৃত প্রক্রিয়া 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
আপনার হুরুব আছে কিনা চেক করুন

نموذج الاتصال